এই দেশ আমার
- ফয়েজ উল্লাহ রবি ২৯-০৩-২০২৪

এই আমার দেশে এই ঠিকানা
তাঁরে চেয়ে যাবো না,
যতোই আঘাত দাওনা তুমি
দেশটা তবু ছাড়বো না।
এই দেশ আমার তিরিশ লাখো
প্রাণের দামে পাওয়া,
তোমার যতো অধিকার আমার ততো
কি তোমার চাওয়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।