বিচিত্র কাব্য- এগার
- ফয়েজ উল্লাহ রবি ২৬-০৪-২০২৪

আকাশ আমার মেঘে কালো
তোমার আকাশ যাচ্ছে ভালো,
খুঁজ তুমি আকাশ কারো
যা আমার আকাশ থেকেও বড়ো ।।

হারিয়ে যাওয়া দিন
হারানো সময়ের বীণ
স্মৃতির পাতায় দাগ গভীর
রোজ রাতে মনে করে ভীড় !

যেমন করে চলছিল মোর
জীবন নদীর খেয়া,
হঠাৎ করে ঝড়ো এসে
সবটা বদলে দেয়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।