নীতি বাক্য
- ফয়েজ উল্লাহ রবি ১৮-০৪-২০২৪

আস্তে আস্তে কমছে বয়স
হচ্ছি যে রোজ বৃদ্ধ,
‘বুদ্ধি দিয়ে চালাক হবো’
করবো জীবন শুদ্ধ ।


দ্রব মূল্যের বৃদ্ধির এই শহরে
বেঁচে থাকা দায়,
এখানে টাকার বিনিময়ে যে
ভালোবাসা বদলায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।