ভালোবাইসো (গীত)
- ফয়েজ উল্লাহ রবি ২০-০৪-২০২৪

চান্নি রাইতে পুষ্প হাতে
বাঁশ বাগানে আইসো,
"মন খুলিয়া পরাণ জুড়াই" ।।
সখি ভালোবাইসো।।

তোমার লাইগা সাজাই রাখছি
হাজার ফুলের বাসর,
মনের রাজ্যে থাকছে তোমার
ভালোবাসার আসর।।
"দূরেই থাইক্কা বলো সখি"।।
সুখ কী তুমি পাইছো । ঐ

তোমায় ভাইবা দিন কাটে মোর
সকাল থেইকা রাইত,
পথে-পথেই ঘুরে বেড়াই
মন থাকেনা বাইত ।।
"আড়াল হইয়াই থাকবা সখি" ।।
তুমি কী তা চাইছো । ঐ

ছন্দ: স্বরবৃত্ত

পর্ব বিভাজন:
পূর্ণপর্ব-৪, অপূর্ণপর্ব-২,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।