ভোরের চায়ে
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন ২৩-০৪-২০২৪

ভোরের চায়ে
=====≠=====


ভোরের চায়ে আমি এক মধুর স্বপ্ন দেখি।
ভোরের চায়ে আমি তোমাকে খুঁজি,
তোমাকে দেখি শান্ত চায়ের কাপে।



এক কাপ উষ্ণ চায়ে,
তোমার আদ্র ছোয়া পাই খোঁজে।
এক কাপ গরম চায়ের স্পর্শে।
তোমার ঠোটের স্পর্শ পাই খোঁজে।


ভালোবাসা মাখা এক কাপ উষ্ণ চা।
তোমার আদর মাখা আবেগ জেগে উঠে।


জেগে উঠে আমার ব্রহ্মপুত্র নদের যৌবনা।
জেগে উঠে আমার শৈশবের বানারের উষ্ণ আবেগ।


ভালোবাসা মাখা সকাল গুলো।
এক কাপ চায়ে।
চায়ের সুমিষ্ট ঘ্রাণে,
তোমার ঘ্রাণ খুঁজে পাই।


ভালোবাসার আবেগি স্পর্শে,
বারবার জেগে উঠে মন।
এক চুমুক চায়ের স্পর্শে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

almamun1996
২৮-১০-২০১৮ ১২:৩৯ মিঃ

সকালের এক কাপ ভালোবাসা