পানসে কথা
- সোহরাব হোসেন - ছড়ার জগৎ ২৬-০৪-২০২৪

নিয়ম-নীতি ভালোবাসি
ভীষণ করে চাই!
চলুক সবাই কড়াকড়ি
অরাজকতা নাই।

সবার বেলায় একই নীতি
আমি না হয় বাকি!
একটু হলে স্বজনপ্রীতি
সেটা কি আর ফাঁকি?

বুধবার, পতেঙ্গা
১৭ অক্টোবর, ২০১৮ ইং।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।