কোকিল ডাকে
- ফয়েজ উল্লাহ রবি ২৫-০৪-২০২৪

মধ্য দুপুর কোকিল ডাকে
ডালিম গাছের ডালে,
মৃদু বায়ু হিমেল হাওয়া
দোলা দেয় মন পালে।
বৌ কথা কয় ডাকে পাখি
কয়না কথা বৌ,
রাগ করেছে কেনো যে সে
ঘোমরা মুখে মৌ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।