রঙ্গের মানুষ
- ফয়েজ উল্লাহ রবি ১৯-০৪-২০২৪

এই কোলাহল ব্যস্ত মানুষ
লোকালয় কি শহর,
শান্ত ছিলো কখনো সে
ধুঁকছে লোকের বহর।

নানা রঙ্গে নানা রূপে
দেখছি মানুষ কতো,
কেউ দেখেনা দুঃখ কারো
কষ্ট আঘাত ক্ষতো।

নিজেই নিজের সৃষ্টি করে
নতুন একটা জগত,
হাজার মানুষ চারিপাশে
তবু হয়না প্রকাশ মত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।