ব্যথা
- ফয়েজ উল্লাহ রবি ২৬-০৪-২০২৪

সন্ধ্যে হলেই আঁধার নামে
জাগে নিশাচর,
দিনের চেয়ে রাতের বেলায়
ব্যথাতুত এই মন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।