তুচ্ছ প্রাণের আদিখ্যেতা ৪৩
- অনির্বাণ মিত্র চৌধুরী ১৯-০৪-২০২৪

তোমার জন্য লিখতে পারি
এক পৃথিবী পদ্য
সুরের টানে প্রেমের গানে
আঁকতে পারি শব্দ।
তোমার জন্য মন বাগিচায়
গোলাপ ফোটে সদ্য
হৃদয় ডালায় সাজিয়ে রাখি
প্রেমের নৈবদ্য।

তোমার জন্য ভাবতে পারি
আকাশ-কুসুম স্বপ্ন
কল্পডোরে আঁকড়ে ধরে
নিত্য করি যত্ন।
তোমার জন্য শুদ্ধতম
দিনের প্রতি লগ্ন
সকাল-সন্ধ্যে হৃদমন্দিরে
তোমার পূজোয় মগ্ন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।