তুমি কেডা জনগণ ?
- ফয়েজ উল্লাহ রবি ১৬-০৪-২০২৪

আশায়-আশায় বেঁচে আছি
আসবে সুখের দিন,
ভাগ্যে মোদের এতোই খারাপ
বাড়ছে শুধুই ঋণ!
হই না মোরা কোনো কাজেই
কভু সবাই এক,
নিজের মতেই আমি সেরা
আমার দিকে দেখ!
আমি আমার সব কিছু মোর
তুমি কেডা জনগণ?
পালাক্রমে লুটবো মোরা
এই করেছি পণ।
আশায় থাকি আশায় আছি
আসবে নতুন ভোর,
সাজবে বাগান মুক্ত পাখি
হবে সুখের শোর!

০১ নভেম্বর ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।