দুরে আছি আমি
- শামছুজ্জামান রাজু - শামছুজ্জামান রাজু ২৩-০৪-২০২৪

দূরে আছি আমি
বহু দূরে
ভুলে যেতে চাই তোমাকে
পারি না ভুলতে তোমায়
কি মায়ার জালে
জড়ালে তুমি আমায়
আমার মনটা খুঁজে তোমায়

জানি গো জানি
আমাকে আর চাও না তুমি
হয়তো তোমার প্রয়োজন পুরে যেতে পারে
কিন্তু আমার বড় প্রয়োজন তোমাকে

পারবো থাকতে তোমাকে ছেড়ে
তোমার জন্য মনটা আমার
কাঁদে নীরবে
অসময়ে বর্ষা দিও না গো
আমার দুই নয়নে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।