জীবন-মরণ
- ফয়েজ উল্লাহ রবি ২৫-০৪-২০২৪

যদিও তুমি দেখছো ভুবন
সুন্দর অনেক আলো,
আসলে তো এই দুনিয়া
একটি বিশাল কালো।

অল্প দিনের এই যে খেলা
আসলে তা মিছে,
বেভাগ মানুষ ভুল পথেতে
অন্ধকারের পিছে।

তেমন করেই তুমি-আমি
কাটছে মোদের জীবন,
চলেই যাবো সময় হলে
আসবে যখন মরণ!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।