ভালোবাসা (গীত)
- ফয়েজ উল্লাহ রবি ২০-০৪-২০২৪

কথা ছিলো পাশাপাশি
থাকবো জনম ভর,
শতো বাধায় হবোনা তো
কভু মোরা পর ।।
কোথায় গেলো জবান তোমার
আমি যে কি পেলাম
শূন্য মাঝে একা-একাই
ভালোবেসে গেলাম।।
ভালোবেসে আঘাত শেষে তবু ভালোবেসেই গেলাম ।। ঐ

যখন দেখা তোমার-আমার
হাসতো ফুলের বন
একদিন না হয় যদি দেখা
কাঁদতো শুধু মন ।।

হাসির বদলে শুধুই কান্নার
সাথী হয়ে গেলাম ।।
ভালোবেসে আঘাত শেষে তবু ভালোবেসেই গেলাম ।। ঐ

সেই দিন গুলো স্মৃতি হয়ে
বাঁচে আমার মনে
সে ব্যথা দেয় দুঃখ বাড়ায়
কাঁদায় ক্ষণে-ক্ষণে।।
সুখের বদল দুঃখ কেনে
ব্যথাই শুধু পেলাম ।।
ভালোবেসে আঘাত শেষে তবু ভালোবেসেই গেলাম ।। ঐ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।