বন্দী ভালবাসা
- হাসান আল মাহদী ২০-০৪-২০২৪

ফিরতে চাই না কবু সেই অভিশপ্ত পথে
যে পথে শুধু দুঃখ আর দুঃখ
ভালবাসা কেবল দেহের স্বার্থে।

সাচ্চা ভালবাসা খুজে ফিরে
আজ আমি হয়রান,
মিলেনি সেই অমুল্য রতন
শুধু ছিলো মিথ্যে আশার গান।

সুখে থাকুক সেই অপ্সরা
মায়াবী নন্দিনী,
যার কাছে ছিলো মোর
হৃদয় বন্দিনী।

এই মনের আকুলতা -ব্যাকুলতা
না পাওয়া ভালবাসা,
সব মিলিয়ে সুখি আমি
এই যেন প্রকৃতির দেয়া নিষ্ঠুর হতাশা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।