ছুট
- হৃদয় দে - অনুভুতি প্রকাশ (নিজ) ২৯-০৩-২০২৪

সোনালী স্বপ্নে ঘেরা সেই ফেলে আসা দিনগুলি, মনে পড়ে বারংবার ইচ্ছে করে ছুটে যায় সে খানি। সময়ের সাথে ছুটার সেই শক্তি নে মোর খানে, সময়ের প্রয়োজনে মৃত্যু পথে ছুটেমরি। ছোটাছুটি দিনগুলোতে নিজেকে অবহেলা করি, তার পরিনামে শত দুঃখ পায় অবিস্বরণে। ছুটে মোরা, ছুটে মরি ছুটাছুটি করে, সময়ের সদ্য ব্যবহার, শুধু টাকার পিছে করে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।