শুধু জানি তুমি আসবে
- বিদায় বেলা - বিদায় বেলা ২০-০৪-২০২৪

তুমাকে কতোবার যে করেছি স্বরণ,
তার কোন হিসাব আমার কাছে নেই।।
তুমি আসছো ভেবে,
কতোবার যে হাতে নিয়েছি মুটোফোন,
আমার কাছে তার ও কোন হিসাব নেই।।
তুমি আসবে বলে আনমনা হয়ে
কতো যে প্রহর চলে গেলো..
তার ও কোন হিসাব নেই।
শুধু জানি তুমি আসবে কখন
তা ও আমার জানা নেই।
শুধু জানি তুমি আসবে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।