তুমার দেয়া নীল, আজ আমার গায়ে শুভা পায়
- বিদায় বেলা - বিদায় বেলা ২৭-০৪-২০২৪

সে-দিন,
ভালোবাসার সব রং তুলি দিয়ে সাজিয়ে,
হৃদয়ের সব অনুভুতি দিয়ে বলেছিলে...
তুমাকে...
নীল রং এ বেশ মানায়!!
আজ তুমার দেয়া নীল আমার গায়ে শুভা পায়।
সে দিন আচমকা অষ্ট-দুপুরে,
হাঠে যাওয়ার মাঝ পথে,
কল করে যখন বলেছিলে!!
এই শুনো ঐ নীল জামাটাই এনো,
আজ তুমার দেয়া নীল,
আমার গায়ে শুভা পায়।।
তখনো বুঝিনি নীল ছুয়েছে জীবন,
শুধু চুয়ে যেতে পারে-নি মন,
হলুদিয়া পাখি ছিলো তার কারণ,
সব কিছু থেকে ও আজ অসহায়,
এ যেনো....
তুমার দেয়া নীল,
আজ আমার গায়ে শুভা পায়

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।