ভালোবাসাময় সকাল
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন ২৭-০৪-২০২৪

সেই তো পৃথিবীর বুকে ভালোবাসা নিয়ে ভোর হয়।
সূর্যের হাসিতে স্নিগ্ধ হয় সকাল, ।
আর তোমাদের হাসিতে মুগ্ধ হয় বিকাল।



এই আমার সকাল।
এক কাপ চায়ে ভোর হয়।
আমাদের স্বপ্নেরা করে খেলা।
আবেগে মানুষের কল্পনা।





ভালোবাসা নিয়ে বেচে আছি।
প্রকৃতি আমাদের প্রেম দেয় শিখিয়ে।
এই হল আমাদের ভাবনার সকাল।
এক কাপ চায়ে, আবেগে আচ্ছন্ন।





ভালোবাসা যদি বেচে থাকে।
এক কাপ চায়ে।
স্নিগ্ধ হবে সকাল, তোমার স্পর্শে।
আমাদের আবেশে, জীবন্ত পরিবেশে।




ভালোবাসাময় সকালে, স্নিগ্ধ সকালে।
এই আবেগী খেলা।
মনের ভিতর আজব মেলা।



এইতো মানুষ, আজব তাদের ভাবনা।
সকালে এই ভাবনা গুলো খেলা করে।
খেলা করে মানুষের সাথে।
ঘরে, মাঠে, আর পথে।



বেচে থাকো তুমি,
বেচে আছি আমি।
বেচে আছে সবার ভাবনা।


ভাবনাতে বেচে আছি আমরা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।