সে ঘর নয় তো ঘর যেনো একটা কবর
- বিদায় বেলা - বিদায় বেলা ২৮-০৩-২০২৪

তুমি যখন বলো...
অন্য কাওকে নিয়ে বাধো ঘর!
আমার কথা বলার ভাষা আর থাকে না,
শুধু অনর্ঘল ঝরতে থাকে অশ্রুজল।

আমি তো তুমারী আছি,
হয়তো নেই কাছাকাছি,
দূর থেকেই তো শুভাকাঙ্ক্ষী হয়ে আছি।
তুমি অন্য কাউকে নিয়ে বাধো ঘর।

আমার হৃদয়ের অজানা ঝর
আর থামানো যায় না।
এই বুঝি ময়না আমার করে দিলো পর!!
তুমি যখন বলো..
অন্য কাউকে নিয়ে বাধো ঘর।

তুমি যখন বলো...
আমি চোখ বুঝে কল্পনায় দেখি,
সে ঘর তো ঘর নয় যেনো একটা কবর।
তুমি যখন বলো...
অন্য কাওকে নিয়ে বাধো ঘর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।