অটুট থাকুক হৃদয়ের বন্ধন
- হাসান আল মাহদী ২৯-০৩-২০২৪

শত বাধা শত দুরদশা শত অপমান
পারেনি টলাতে যায়নি ছিড়ে
এই হদয়ের অটুট বন্ধন

কত ঝড় তুফান কত টরনেডো কত সাইক্লোন
উড়াতে পারেনি ভাংতে পারেনি
এই মনের মহামিলন।

সব বাধা পেরিয়ে শত আশা ছড়িয়ে বী মগ্ন এই মন
বেসে যাবে ভালো রেখে যাবে আলো
জীবনের প্রতিটি ক্ষণ।

পাশে আছি সাথে থেকো হৃদয়ের এই পণ
শুধু মনে রেখো জীবনে ছিড়বে না
আমাদের অটুট বন্ধন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।