দুশ্চিন্তা আর অবহেলায়
- বিদায় বেলা - স্নিগ্ধতার পরশ ২৬-০৪-২০২৪

প্রেম হলো প্রেমিকের কাছে,
বিষাক্ত এক বিষের শিশি,
হজম করিতে পারিলে প্রিয়ের
আচঁলের আরলে ফুঠিবে প্রাণ ও উজ্জল হাসি,
না পারিলে দুর্গম-পথ করিতে হবে অতিক্রম,
প্রতিটি মূহুর্তেই হবে মনে মৃত্যুর উপক্রম,
তবু মরিবে না হায়!!
কাঠিবে রাত হবে প্রভাত
শত চিন্তা আর যাতনায়,
সময় হবে পার গতিতে তার,
জীবন যাবে দুশ্চিন্তা আর অবহেলায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।