মূল্য
- হৃদয় দে - পার্থক্য (নিজ) ২৪-০৪-২০২৪

মূল্য মূল্য জীবনের মূল্য, সময়ের মূল্য কতদূর।
স্বপ্নের মূল্য, বাস্তবিক মূল্য সমন্বয়ে সহদূর।
শূণ্যতার মূল্য, পূর্ণতার মূল্য তৃপ্তিতে সুরাসুর।
অদৃশ্য মূল্য, দৃশ্য মূল্য তেপান্তরের বহুদূর।
অনুভূতির মূল্য, প্রত্যক্ষ মূল্য তফাতে দূরত্বর।
জ্ঞানীর মূল্য, মুর্খতার মূল্য কর্মে স্থানাত্বর।
রাগের মূল্য, অভিমানের মূল্য অনুশোচনায় হয় দূর।
ভালোবাসার মূল্য, প্রেমের মূল্য মিলনে নবসুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।