নিঃশ্বাসে তুমি বিশ্বাসে তুমি
- হাসান আল মাহদী ২০-০৪-২০২৪

এই দেহের হৃদপিন্ডের প্রতিটি
ধুকপুক আওয়াজে,
আছো মিশে তুমি মোর জীবনের
সকাল, দুপুর, সন্ধ্যা সাজে।

সব চাওয়া পাওয়ার মুক্ত বাতাসে
এই হৃদয়ের চারিপাশে
ভালবাসার পরশ বিলিয়ে রয়েছে তুমি
মোর নিঃশ্বাসে ও বিশ্বাসে।

মুক্ত বিহঙ্গের মত ছুটে চলা ব্যস্ত জীবনে
জাগিয়ে দিলে তুমি আশা
জেগে রবে স্মৃতি হয়ে প্রতিটি ক্ষণে
আমার কবিতার ভাষা।

নিঃশ্বাসে তুমি বিশ্বাসে তুমি
তুমিই আপনজন,
তোমার তরে বিলিয়ে দিবো ভালবাসা
জীবনের সারাটিক্ষণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।