আপন খেয়ালে
- হাসান আল মাহদী ২৯-০৩-২০২৪

সাজের বেলায় আপন হেলায়
হাটি একা একা
মনের জোরে বারে বার
কল্পনায় হয় দেখা।

জেল খানার মত বন্দী শেকলে
আসে নিয়মের বাধা
প্রেম দরিয়ায় ডুব দিয়েছি
তুমিই আমার রাধা।

দাবী আমার একটায়
তোমাকে যেনো না হারায়
আসুক ঘোর অমানিশা,
সাথে আছি পাশে থেকো
জীবনে এই মোর প্রত্যাশা।

হারাতে দিব না কবু বেধেছি এই মন
যেন কাঠালের আঠা,
ভালবাসায় বেচে রবো দুজন
যাক তবে যাক এই চের কাটা।

সাথে থাকার প্রতিজ্ঞা করেছে এই মন
শত বাধার দেয়াল ভাংগবে ক্ষন ক্ষন,

নতুন সূর্যের সাদা আলোর ঝলমলে
আমাদের প্রেম রবে চিরকালে
এই শুধু আরাধনা,
বিধাতা পূর্ণ করো চাওয়া পাওয়া মোর
এই যে আমার প্রার্থনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।