সুখ পাখি
- শামছুজ্জামান রাজু - শামছুজ্জামান রাজু ২৬-০৪-২০২৪

সুখ পাখি
তুমি ফিরে এসো
তোমার আপন নীড়ে
যেখানে তুমি থাকবে নিরাপদে

সুখ পাখি
দেখ তাকিয়ে চারদিকে
কত হানাহানি মারামারি
খুন আর ধর্ষণ
আমি চাই না তোমার জীবনে ঘটুক সাতকহন
এসো, ফিরে এসো তুমি
তোমায় নিরাপদে রাখবো আমি

সুখ পাখি
তুমি তো চলে গেলে তোমার খাঁচা ছেড়ে
সেই খাঁচা এখনও রয়েছে শূণ্য
তুমি ফিরে আসবে
আমার বিশ্বাস আছে
তাই খাঁচার দরজাটি রেখে খোলে
ফিরে এসো পাখি তুমি
তোমার আপন নীড়ে
♥♥♥আরটি♥♥♥

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।