মহাকাল দেবে দাম
- মো : নাহিদ সরদার ২৭-০৪-২০২৪

মহাকাল দেবে দাম
মো: নাহিদ সরদার
একটা কবিতা যদি সুন্দর হয়
মহাকাল তারে ঘাড়ে নিয়ে রয়
যা তা লিখে তবে কেন চাও নাম
যা কিছু সুন্দর দেয় মহাকাল দাম।
নিজেকে ফলতে মেডেল কেন ধরো
নিজের দোষেতে কেন তুমি মরো
নাইবা চিনিল লোকে - কি বা যায় তাতে
মহাকাল যদি থাকে সাথে
একটা সুন্দর লেখ ঝরিয়ে ঘাম
মহাকাল দেবে তাঁর দাম।
২১/০৬/২০১৮
স্থান: বিশ্বসাহিত্য কেন্দ্র, বাংলা মটর ঢাকা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।