পবিত্র ভ্রুনেই সুখে থাক
- মো : নাহিদ সরদার ২৫-০৪-২০২৪

পবিত্র ভ্রূণেই সুখে থাকো
মো: নাহিদ সরদার
এক বিন্দুও হেঁটে যাবেনা কম্পন
অনেক আগেই থেমে গেছে
যেদিন গোপন তিলের সংবাদ পেয়েছি
সেই দিন থেকে বন্ধ।
এই যে তুমি লাল পরেছো
তাতেই বা কি?
যদি স্পর্ধা থাকে বল- ভুলে গেছি সব জানা পথ
নোয়ানো চোখে কথা থাকেনা
পবিত্র ভ্রূণেই সুখে থাকো
এই শুভকামনায়
চলতি পথে হয়তো হবে দেখা- জানতে চেয়োনা কেমন আছি,
বেশ বলেছি তুমি ছাড়া ভাল থাকা গেলনা আর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।