তোমার জন্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

তোমার জন্য অসুস্থ মন
অসুস্থ আমার দেহ,
তোমার জন্য সুখ পাই না
ভালোবাসে না আমায় কেহ।
.
তোমার জন্য চিন্তায় থাকি
সর্বক্ষণে থাকি শোকে,
তোমার জন্য কষ্ট থাকে
আমার বুকের মাঝে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।