হস্তমৈথুন করে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

হস্তমৈথুন করে
কত নিবো আর মেকি সুখ,
প্রিয়া তুমি কবে আসবে
ঘুচবে মোর দুঃখ।
.
হস্তমৈথুন করে
কোটি সন্তানের নিচ্ছি কেড়ে আয়ু,
তোমার উদরে বড় হতে পারলে
ফিরতো তাদের জীবনের বায়ু।
.
হস্তমৈথুন করে
করতেছি তাদের খুন,
যৌবনের তাড়নায় তারা যে মম
চিত্ত করে নিত্য আগুন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।