কাছে ও দূরে
- হাসান আল মাহদী ২৩-০৪-২০২৪

রয়েছ দূরে তবু কাছে মনে হয়
সপ্নে জাগরণে এই মন শুধু
তোমার কথা কয়।

তুমি আছ এই হ্রদ মাজারে
মিশে যাও প্রতিটি নিশ্বাসে,
দূরত্ব তো কিছুই নয়।

মনের গহীন বনে গড়েছি রাজ প্রাসাদ
তোমার ভালবাসায় বিলীন হয়ে,
এই হৃদয় হতে চাই ক্ষয়।

দূরে থেকেও রয়েছ তুমি কাছে
এই মনে হয়,
তোমাকে হারানোর কথায়
জাগে মোর ভয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।