হাতির ঝিল
- মৃৎ মাহমুদ ১২-০৫-২০২৪

নির্বিচারে খুন হয়ে যাওয়াই যখন ট্রেন্ড
বাকীটা নাহয় চুপচাপ ভুলেই যাবে এ জাতি ;
কাওকে জানতেই দেবে না অপমান
মাথা নিচু কোরে গিলে নেবে অন্যায় ।

তবে জেনে রাখুন বাঞ্চত রাষ্ট্র,
ঘৃণায় সব ঘা কোরে
উগরে দেবো আগুন,
ইতিমধ্যে যা শুরু হয়ে গ্যাছে মগজে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।