অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

তোমার দেহটা স্বাধীন করতে চাই
যৌবনের জ্বালা থেকে তোমায় মুক্তি করতে চাই,
শুধু তোমার দেহে চুমুর চুম্বক
লাগাতে চাই
তোমার দেহটা স্বাধীন করতে চাই....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।