অবহেলা
- হাসান আল মাহদী ২৫-০৪-২০২৪

কি যে হল তোমার ওগো প্রেয়সী
কেন যে দাও কষ্ট শুধু রাশি রাশি।

এই মন সারাক্ষণ খুজে বেড়ায়
তোমার ভালবাসা,
অবহেলা হয় যে গুরোবালি
আমার সকল আশা।

যখনি রাত আসে গভীর আমানিশা
তখনি এই মন ব্যাকুল হয়ে খুজে তোমার দেশা।

জানিনে কি হয়েছে তোমার
কেন এতো হেলায়
আমি কী তোমার জীবনে অনুপ্রবেশ
করেছি কী অবেলায়!?

ভুল গুলো ফুল হয়ে ফুটুক
তোমার আঙিনায়,
চিরকাল বেচে থাকুক ভালবাসা
এই ধরনীর ছায়ায়।

দূরে আছি তবুও মনের কাছাকাছি
অনুভব করে মন সারাবেলা,
এই হৃদয় এর একটাই চাওয়া
কবু করিওনা অবহেলা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।