মৃত্যু কবে করবে আমায় আপন
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৪-০৪-২০২৪

মৃত্যু কবে করবে আমায় আপন
বেঁচে রেখে দেখাস কেন আমায় মেকি স্বপন।
.
মৃত্যু আমায় বেঁচে রেখে
করিস কেন আমার সঙ্গে খেলা,
এ বিশ্বব্রহ্মাণ্ডে সুখ পেলাম না
শুধুই যে অবহেলা।
.
মৃত্যু আমায় আপন করে নে
মিটিয়ে দে
পাড়া-প্রতিবেশী,
অহংকারীর বক্ষের জ্বালা,
আমি যেন বেঁচে না থাকি আর
কেড়ে নে মম জীবন আলা....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।