আমি পৃথিবীতে এসেছি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

আমি পৃথিবীতে এসেছি
ধর্মের লড়াই বন্ধ করতে,
আমি পৃথিবীতে এসেছি
ধনী -গরিবের পার্থক্য
দূর করতে।
.
আমি পৃথিবীতে এসেছি
জাত- পাতের বৈষম্য দূর করতে,
আমি পৃথিবীতে এসেছি
কালা-ধলা মানুষের
বিভেদ দূর করতে।
.
আমি পৃথিবীতে এসেছি
ভালবাসা কে স্বাধীন করতে,
আমি পৃথিবীতে এসেছি
সকল অশান্তি দূর করতে
আমি পৃথিবীতে এসেছি
মানুষের সুস্থ চেতনা কে জাগ্রত করতে....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।