ভালবাসার সৈনিকগণ
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

ভালবাসার সৈনিকগণ
করবে না তোমরা কখনো ভয়,
বুকভরা সাহস নিয়ে
ভালবাসার পক্ষে যুদ্ধ করো
হবে তোমার জয়।
.
ভালবাসার সৈনিকগণ
মানবে না কখনো হার,
ধর্ম,সামাজিক নিষেধাজ্ঞা কে
দুটি মনের মিলনের আগুনে
পুড়ে করে দাও ছাড়খার....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।