ভালো থাকুক ভালবাসা
- হাসান আল মাহদী ২৮-০৩-২০২৪

প্রতিটি সকাল নুতন করে বাচতে শেখায়,
রাতের ব্যর্থতার ছোয়া মুছে দিয়ে
নুতন আশা জাগায়।

এই ধরণীর মিথ্যে ভালবাসার প্রলোভিত
হয়ে ডুবেছিলো মন,
আসলে সবি ছিলো ক্ষনিকের মায়া
বুঝতে পেরেছি এখন।

এই প্রাণের দুঃখ সুখের সাথী হবে বলে
কথা দিয়েছিলো সে
আজ সেই বিশাল দুরত্বের মাঝে দাড়িয়ে
দিব্বি সুখে আছে।

আমি জানি হয়তো সে ফিরবে না
ফিরলে ও মন বদলে গেছে
তাই আমিও হারিয়ে যাচ্ছি
কালের মহাস্রোতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।