পিতা হারিয়ে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৮-০৩-২০২৪

পিতা হারিয়ে
হারিয়েছি সামাজিক কূল,
পিতা হারিয়ে
সব কিছু মনে হচ্ছে ভুল।
.
পিতা হারিয়ে
জীবন হয়েছে তিক্ত,
ঘর-বাড়ি থেকেও
মনে হয় রিক্ত।
.
পিতা হারিয়ে
হয়েছি অসহায়
পাড়া-প্রতিবেশী সবাই আমার কষ্ট দেখে
আনন্দ পায়।
.
পিতা হারিয়ে
পাচ্ছি না সুখ,
শত সুখ থেকেও মনে হয়
আমার সুখের হয়েছে অসুখ....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।