ধর্মের জেল
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

ধর্মের জেলে ভালবাসা কে
কতকাল করবে বন্দি,
দু'টি মন কে শাস্তি দিতে
আর কতকাল করবে ধর্মীয় ফন্দি।
.
ধর্মের জেলখানা থেকে
ভালবাসা কে দাও মুক্তি,
ধর্মের জেলখানায় বন্দি
রেখে কিসে করো মানব কে বিভক্তি।
.
ধর্মের জেলখানায় ভালবাসা কে বন্দি করে
করো না আর নির্যাতন,
ভালবাসার সৈনিক
যুদ্ধের জন্য তৈরি হও উড়াবো এবার বিশ্বব্রহ্মাণ্ডে
ভালবাসার কেতন....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।