মরতে রাজি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

মরতে রাজি
তবুও অন্যায়ের কাছে
হারতে রাজি নই।

মরে আমি জিতে যাবো
অন্যায়ের হবে পরাজয়,
বীরের মতো লড়বো অন্যায়ের বিরুদ্ধে
করবো না কখনো ভয়।

মরতে রাজি
অন্যায়ের সঙ্গে করবো না কখন বেঁচে থাকার চুক্তি,
আমি শুধু চাই ভালবাসা কে
ধর্মীয়, সামাজিক নিষেধাজ্ঞা থেকে মুক্তি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।