চুমুর চুম্বক মুখ
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

হে তিলোত্তমা ললনা তোমার দেহে আমার সুখ,
তাই তোমার দেহে লাগাতে চাই
চুমুর চুম্বক মুখ।

প্রিয়সী তোমার দেহ মেলিয়ে রাখো
আর আমার চুমুর চুম্বক মুখ কে
ভালবাসার সুরে ডাকো।

প্রিয়সী তোমার দেহের যত্ত আছে লৌহ যৌন যাতনা,
সব চুমুর চুম্বক মুখে খাবো
তবুও আর লৌহ যৌন যাতনায় কাঁদো না...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
০৫-১২-২০১৮ ১২:২৭ মিঃ

হে তিলোত্তমা ললনা তোমার দেহে আমার সুখ,
তাই তোমার দেহে লাগাতে চাই
চুমুর চুম্বক মুখ।