আমাকে চিনতে পেরেছ?
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন - সিগারেট ১৯-০৪-২০২৪

আমাকে চিনতে পেরেছ?
আমি তোমার কাছের বন্ধু,
মনের বন্ধু, দেহের বন্ধু না।
তুমি আমাকে ত্যাগ করলেও আমি ত্যাগ করিনা।


তোমার দুঃখের সাথি, আর শেষ সময়ের বন্ধু,।
তুমি আমাকে পান কর, আমি তোমাক খাই।
তুমি আমাকে কাছে টান, আমি তোমাকে।
এই আমাদের কাজের মিল।


তুমি আমাকে দুঃখ পেলে খাও।
তারপর নেশা বানাও।
একদিন ছাড়তে পারোনা, আমিও তোমাকে ত্যাগ করিনা।
তোমার জীবন থাকতে ত্যাগ করিনা।



আমি সিগারেট,
আমার নাম তো শুনেছ নিশ্চই?


তোমার আপনজন ত্যাগ করে।
আমি আজরাইল এর কাছে যাবার আগে ছাড়িনা।
আমি তোমাকে শেষ করি, তুমি আমাকে।


তুমি আমাকে জ্বালাও, আমি তোমাকে ভিতরে পুরে করি ছাই।
তোমার দেহের ভিতরে আমার বসবাস।
আমি তোমার ভিতরে জ্বালাই।
তুমি আমাকে যেমন করে ছাই কর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।