অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

তোমার লিপের লাল রঙ্গ
মিষ্টি চুমুতে করতে চাই শোষণ,
আমার মনে দিতে চাই
তোমায় ভালবাসার আসন...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।