নারী তোমার যৌবনের স্বাদ নিতে চাই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

নারী তোমার যৌবনের স্বাদ নিতে চাই
তোমার দেহের নরম চামড়ায় ভালবাসার
চুম্বনের লালা মাখিয়ে তোমায় চাকচিক্য করতে চাই।

নারী তোমার বক্ষের
দুই যৌবন ডাবের পানি খেতে চাই।
তোমার যৌবনের ডাবের
পানি খেয়ে স্বর্গীয় সুখ পেতে চাই।

নারী তোমার যৌবনময় ওষ্ঠ
চুমুতে চুমুতে
গোলাপী রঙ্গ
করতে চাই।

নারী তোমার যৌবনের যোনিখাদে
ভালবাসার
সমস্ত সুখ
লিঙ্গের ঠাপ ঠাপিতে জমাতে চাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 5টি মন্তব্য এসেছে।

kobitapagolkobir
১৩-০৯-২০১৯ ১৯:৩৭ মিঃ

আমি বড় লজ্জি,
ভাষা সুন্দর করুন

wasemul
১৩-০৯-২০১৯ ১২:২৭ মিঃ

খুবই অশ্লিল

TOPU
১৩-০৯-২০১৯ ০৮:৫৫ মিঃ

চরম অশ্লীল

Faiyaj
১৩-০৯-২০১৯ ০৭:৩৮ মিঃ

নিষিদ্ধ কবিতা

poetaranna
০৮-১২-২০১৮ ১৩:০৯ মিঃ

এত নগ্ন ভাষায় কবিতা একজন প্রকিত কবি লিখতে পারেনা! সেক্সুাাাাাাাাাাাাাাাাল কবিতা লিখলে উপমার ব্যবহার করুন ৷৷