নিরবতা সঙ্গী আমার
- হাসান আল মাহদী ২৯-০৩-২০২৪

দূরে আছি বলে ভেবো না
ভুলে গেছি,
শত অবহেলা তে মনে করো না
হারিয়ে গেছি।

শুধু ভাগ্য কে মেনে নিয়ে
বেচে আছি,
এই যেন বন্দী খাচায় আটকানো
পাখির কিচিমিচি।

করো যত পারো- অবাজ্ঞা, অবহেলা ;
ভালবাসা না যাচি,
শুধু নিরবতা কে সঙ্গী করে একেলা
দূরে বসে আছি।

ভালো থেকো সুখী হও
থাকো প্রিয়জনের কাছাকাছি ;
আমি না হয় তোমার স্মৃতি নিয়ে
সারাজীবন বাচি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।