পথটা বা'মে
- মোঃ জুলকার নাইন ২৫-০৪-২০২৪

তোমার পথটা বাম দিকে
আমার যেতে হবে ডানে।
এগিয়ে দেওয়ার কথা বলনা
আমার যে খুব তাড়া।
বলনা কবে হবে দেখা
ইচ্ছে হলে হবে দেখা
পুরোনো নাম্বারে কল দিয়োনা
সেটি গেছে হারিয়ে।
বলোনা কল দিতে
তোমার নাম্বার নেই জানা।
তুমি চলে যাচ্ছ না যে!
আমার যে খুব তাড়া।
সে চলে যাচ্ছে বহুদূর,
তাকে থামানো মানা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।