শুধুই তোর
- বিদায় বেলা - স্নিগ্ধতার স্পর্শ ২৫-০৪-২০২৪

আমি তুমাতেই থাকতে চাই,
জনম ও জনম রাত্রি থেকে ভোর,
তুমায় ভেবে কাটিয়ে দিতে চাই
আমার নিসঙ্গতার প্রহয় একলা দুপুর।

আমি তুমায় নিয়ে স্বপ্নের সাগরে ভেসে যেতে চাই,
সাজতে চাই নির্ঘুম নিশাচর,
গভীর ঘুমে যখন নিদ্রায় থাকবে
আমি তখন ও হতে চাই
তুমায় নিয়ে কল্পনায় ভিভোর ।।

আমি তুমার ভালোবাসার ছায়াতলে থাকতে চাই।
জনম ও জনম আরো শত কোটি বছর ,
এ পার হতে পরপার সকল পারে
যেনো হতে পারি শুধুই তোর ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।