অমন করে আর করো না গো প্রহার
- বিদায় বেলা - স্নিগ্ধতার পরশ ২০-০৪-২০২৪

তুমি অমন করে আর
করো না গো প্রহার,
একটু একটু করে কেড়ে নিও না সেই
পুরোনো স্মৃতিগুলি,
ওমন করে আর
করো না গো প্রহার

তুমি মিথ্যে হলে ও একবার
খোল স্মতির দোয়ার
শুধাও আমায় সেই
সেই নব্য-প্রেমের বুলি।
অমন করে আর
করো না গো প্রহার

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।