হে ললনা তোমার দেহ কারখানা সতেজ রাখো
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

হে ললনা তোমার দেহ কারখানা
সতেজ রাখো,
তোমার দেহ কারখানার
উৎপন্ন যৌবন সঞ্চারিত রাখো।
আমি তোমার দেহ কারখানার
একমাত্র ক্রেতা হয়ে থাকতে চাই আজীবন।

তোমার দেহ কারখানায়
উৎপন্ন যৌবন কোথাও বিক্রি করবে না,
তোমার দেহ কারখানায়
যৌবন উৎপন্ন হলে সঙ্গে সঙ্গে বলবে
আমার ভালবাসা দিয়ে
তোমার দেহ কারখানার সমস্ত
যৌবন ক্রয় করব।

তোমার দেহ কারখানার
কোন যৌবন কে রেহাই দেব না,
তারা ব্রিক্রি না হতে চাইলেও
আমার ভালবাসা দিয়ে তাদের জোর করে
ক্রয় করবো।

হে ললনা তোমার দেহ কারখানা সতেজ রাখো,
পারলে তোমার উৎপন্ন যৌবন নিত্য বিক্রি করো
আমার ভালবাসার কাছে
আমি তোমার যৌবন কে ক্রয় করবো সব সময়
কারণ তোমার দেহ কারখানার উৎপন্ন যৌবন
আমার সবচেয়ে প্রিয় পণ্য....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
০৭-১২-২০১৮ ০৯:০০ মিঃ

হে ললনা তোমার দেহ কারখানা সতেজ রাখো,
পারলে তোমার উৎপন্ন যৌবন নিত্য বিক্রি করো
আমার ভালবাসার কাছে
আমি তোমার যৌবন কে ক্রয় করবো সব সময়
কারণ তোমার দেহ কারখানার উৎপন্ন যৌবন
আমার সবচেয়ে প্রিয় পণ্য....